Apple Music Classica

হ্যালো বন্ধুরা আজ আমরা কথা বলবো কিভাবে আপনারা Apple Music Classical আপনার এন্ড্রোয়েড ফোন ব্যাবহার করতে পারবেন।  অ্যাপল অবশেষে অ্যান্ড্রয়েডের জন্য তার নতুন অ্যাপল মিউজিক ক্লাসিক্যাল অ্যাপ তৈরি করেছে । যারা জানেন না তাদের জন্য, অ্যাপটিতে 5 মিলিয়নেরও বেশি ট্র্যাক থেকে কিউরেটেড প্লেলিস্ট এবং এক্সক্লুসিভ অ্যালবামের একটি বিশাল সংগ্রহ রয়েছে। এটি অন্যদের মধ্যে সুরকারের জীবনী, অনেক মূল কাজের জন্য গভীর-ডাইভ গাইড এবং স্বজ্ঞাত ব্রাউজিং বৈশিষ্ট্যগুলিও অফার করবে। আপনি যদি নতুন Apple Music Classica অ্যাপটি ব্যবহার করার পরিকল্পনা করছেন , তাহলে কীভাবে শুরু করবেন সে সম্পর্কে আমাদের ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে।

অ্যান্ড্রয়েডে Apple Music Classica দিয়ে কীভাবে শুরু করবেন ।

অ্যাপটি ডাউনলোড করুন

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে গুগল প্লে স্টোর খুলুন।
সার্চ বারে “অ্যাপল মিউজিক ক্লাসিক্যাল” সার্চ করুন।
Apple Inc দ্বারা ডেভেলপ করা Apple Music অ্যাপটি খুঁজুন৷
আপনার ডিভাইসে অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে “ইনস্টল” এ আলতো চাপুন৷

Apple Music Classica অ্যাপ চালু করুন।

আপনার যদি ইতিমধ্যেই একটি Apple ID থাকে তাহলে আপনার শংসাপত্র (ইমেল ঠিকানা এবং পাসওয়ার্ড) লিখুন এবং “সাইন ইন করুন” এ আলতো চাপুন। আপনার যদি অ্যাপল আইডি না থাকে তবে “নতুন অ্যাপলআইডি তৈরি করুন” এ আলতো চাপুন এবং একটি তৈরি করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন। একটি সাবস্ক্রিপশন চয়ন করুন:অ্যাপল মিউজিক নতুন ব্যবহারকারীদের জন্য একটি বিনামূল্যে ট্রায়াল অফার করে৷ বিকল্পভাবে, আপনি একটি সাবস্ক্রিপশন প্ল্যান নির্বাচন করতে পারেন যা আপনার প্রয়োজন এবং বাজেটের জন্য উপযুক্ত।

অ্যাপল মিউজিক ক্লাসিক্যাল আপনাকে অফলাইনে শোনার জন্য মিউজিক ডাউনলোড করতে দেয়, যা আপনার ইন্টারনেট কানেকশন না থাকলে কাজে লাগতে পারে। ক্লাসিক্যাল ট্র্যাক বা প্লেলিস্ট ডাউনলোড করতে, পছন্দসই বিষয়বস্তু খুঁজুন এবং ডাউনলোড বোতামে ট্যাপ করুন (একটি নিচের তীর সহ একটি মেঘের মতো দেখায়)। ডাউনলোড করা মিউজিক “ডাউনলোড করা মিউজিক” বিভাগের অধীনে “লাইব্রেরি” ট্যাবে পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *