text from any picture

আজকের টিউন হলো text from any picture করবো যেভাবে। আমরা যারা ফেসবুক পেজ বা ফেসবুক আইডি চালাই, আমরা যখন নিউজফিড দেখি, তখন কিছু ছবি আমাদের চোখের সামনে দেখায় যা আমরা আমাদের নিজের আইডি বা পেজে প্রকাশ করতে চাই, কিন্তু সমস্যা হল অধিকাংশ ছবিতে ক্রেডিট দেওয়া হয়, আমরা বাঙালি মানুষগুলির প্রতি আমাদের ক্রেডিট দিতে হয়। এটি খুব কম মানুষ আছে যারা এটি পছন্দ করে, তাই ছবি সম্পাদনা করার বদলে, আপনি সরাসরি টেক্সট কপি করতে পারেন এবং এটি আপনার অ্যাকাউন্টে পেস্ট করতে পারেন, খুব সহজ, না?

ব্লগারদের অনেক লেখা লিখতে হয়, এটি নির্বাচন নয় যে নিবন্ধ রাজা, যা মানে যে নিবন্ধটি সেরা মানের, নিবন্ধটি পছন্দ কোয়াডে একটি চাষী কীওয়ার্ডে প্রথম স্থানে হয় এবং যদি এটি কিছু চাসী কীওয়ার্ডে সুন্দর অনুসন্ধান মডিউল এবং সুন্দর CPC দ্বারা প্রথম স্থানে স্থান পেয় তবে এটি প্রতি মাসে মিলিয়নগুলি সত্বর পরিদর্শক পাবে। এটি সম্ভাবনা এবং মাসের শেষে Google Adsense, Ezoic, Adstera, A-Ads ইত্যাদি, কোনও বিজ্ঞাপন নেটওয়ার্ক ব্যবহার করতে কোনও বসে প্রাচীর উপর কোনও ভ্যালু আপনি বসে পাবেন, ইনশাআল্লাহ।

সাক্ষাৎ টাকা আসলে বাস্তবিকতার মতো মিষ্টি নয়, যা বলা বা ঘরে থাকার উপর আয় শুনতে সহজ নয়। তবে, আমি যা বোলছি, তা মানে আমাদের অনেক পোস্ট লিখতে হয়, আমরা অনেক গবেষণা করি এবং তারপর, 30 টি নিবন্ধ থেকে, আমরা দুর্দান্ত পেজে র‍্যাঙ্ক 1-3, দ্রুত পৃষ্ঠা অনুসন্ধানের পেজে প্রবেশ পাই, এবং তারপর কিছু পরিদর্শকগণ পেয়।

text from any picture

সুতরাং, অনেকবার আমরা অন্যদের ব্লগ পড়ি এবং প্রায় সেই জিনিসগুলি কপি করি যা প্রায় সাময়িক ওয়েবসাইটগুলিতে, যেমন: মনে হচ্ছে আজ আমি লিখব সূরা ফাতিহা বাংলা উচ্চারণ এবং এই কীওয়ার্ডের অর্থ, এখন এই কীওয়ার্ডের প্রধান বিষয়টি সবার জন্য একই হবে, তাই আমি ধীরে ধীরে এটি নিজে দ্বারা লেখা আসছি বা সূরা ফাতিহার বাংলা উচ্চারণ এবং এর অর্থ কপি করতে পারি; কিন্তু দেখা যায় যে যখন আপনি বা আমরা কপি করতে যাই, তখন আমরা দেখব যে এটি কপি হচ্ছে না, যা মানে যে রাইট ক্লিক করা নিষিদ্ধ করা হয়েছে কোডিং দ্বারা। বর্তমানে প্রায় 80% ওয়েবসাইট জাভাস্ক্রিপ্ট ব্যবহার করে রাইট ক্লিক অক্ষম করে, আপনি স্ক্রীনশট ব্যবহার করে এই ওয়েবসাইটগুলি থেকে টেক্সট কপি করতে পারেন।

আপনি যেকোনও ভাষায় যেকোনও পাঠ্য সহ ছবি নিতে পারেন আপনার টেক্সটবুকে বা অন্য কোনও জিনিসে এবং এর পাঠ্য কপি করতে পারেন। ইনশাআল্লাহ, আপনি এই কাজ সম্পন্ন করতে একটি অ্যাপ্লিকেশনের প্রয়োজন পাবেন। এর নাম: টেক্সট স্ক্যানার প্রো।

এটি ব্যবহার করতে, আপনি যে ছবি স্ক্যান করবেন তা স্ক্যান করে কোনও ছবি প্রতি টেক্সটগুলি কপি করতে পারেন, নেটওয়ার্ক সংযোগ চালু করে, এটি অনেক ডেটা ব্যবহার করে না, কোনও আতঙ্ক নেই। আমি পোস্টের শেষে অ্যাপ্লিকেশনটি দিব এবং আপনি এটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন (দুঃখিত আমার অ্যাপটি প্রিমিয়াম সংস্করণ নয়, আমি ইন্টারনেট থেকে মুভ সংস্করণটি ডাউনলোড করেছি)। প্রিমিয়াম সংস্করণ প্লেস্টোর থেকে ক্রয় করা যায় এবং ব্যবহার করা যায়।

Text Scanner Pro

এই অ্যাপ্লিকেশনটি খুব সহজে ব্যবহার করা যায়, প্রথমে এটি খুলুন, তারপর যদি ছবি ফোনে থাকে, তবে ছবি আইকনে ক্লিক করুন, তারপর আপনার ছবি নির্বাচন করুন এবং তা আপলোড করুন, তারপর এটি একটি টেক্সট এডিটরের মতো পৃষ্ঠা খুলে, সেখান থেকে সম্পূর্ণ টেক্সটটি কপি করুন। এবং আপনাকে একটি ক্যামেরা আইকনে ক্লিক করতে হবে যেটি দ্বারা স্ক্যান করে সরাসরি নেওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *